ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, মে ২২, ২০২৪
রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আতোমং মারমা দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন।  

মঙ্গলবার (২২ মে) রাত সাড়ে ১১টার দিকে বড়থলি মারমা পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষে বড়থলি ইউপির ৫ নম্বর ওয়ার্ডের মারমা পাড়ার একটি মাচাং বাড়িতে খাওয়া দাওয়ার আয়োজন করা হয়। রাত সাড়ে ১১টার দিকে খাওয়া শেষ করার পর মাচাং বাড়ির নিচ থেকে হঠাৎ দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। এতে ইউপি চেয়ারম্যানের হাত ও পায়ে গুলি লাগে। এ অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আকতার হোসেন জানান, বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা সন্ত্রাসীদের গুলিতে আহত হয়ে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। কারা এ ঘটনা ঘটিয়েছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

বড়থলি ইউনিয়নটি রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় অবস্থিত। রুমা উপজেলা সদর থেকে এর দূরত্ব ২০ কিলোমিটার। রাঙামাটির বিলাইছড়ি উপজেলা সদর থেকে বড়থলির দূরত্ব ৬০ কিলোমিটার এবং অনেকটাই যোগাযোগ বিচ্ছিন্ন। সেখানকার লোকজন রুমা ও বান্দরবান জেলা সদর হয়ে বিলাইছড়িতে যাতায়াত করেন। ইউনিয়নটি অত্যন্ত দুর্গম ও যোগাযোগ বিচ্ছিন্ন।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।