ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শপথ নিলেন কাটাখালী পৌর মেয়র মিতু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
শপথ নিলেন কাটাখালী পৌর মেয়র মিতু

রাজশাহী: রাজশাহীর কাটাখালী পৌরসভার নবনির্বাচিত মেয়র রাবেয়া সুলতানা মিতু শপথ গ্রহণ করেছেন।  

বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২টায় বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর তার সম্মেলনকক্ষে নতুন মেয়রকে শপথবাক্য পাঠ করান।

এরপর একই অনুষ্ঠানে পাশের জেলা নওগাঁ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নবনির্বাচিত নারী কাউন্সিলর সেলিনা খানম নাদিরাকেও শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার। পরে তিনি এ দুই জনপ্রতিনিধিকে দেশপ্রেমের সঙ্গে নিজেদের দায়িত্ব পালনের আহ্বান জানান। এ সময় স্থানীয় সরকারের রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হান উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণের পর রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জে থাকা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে যান কাটাখালী পৌর মেয়র রাবেয়া সুলতানা মিতু। তিনি জাতীয় নেতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তার সঙ্গে কর্মী-সমর্থকরা সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে গত ২৮ এপ্রিল রাজশাহীর কাটাখালী পৌরসভার উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার মেয়র নির্বাচিত হন রাবেয়া সুলতানা মিতু। এ পৌরসভার সাবেক মেয়র (বরখাস্তকৃত) আব্বাস আলী তার স্বামী।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ২৩, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।