ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ, আটক ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, মে ২৬, ২০২৪
মাগুরায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ, আটক ৯

মাগুরা: মাগুরায় দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী গৃহবধূ (২১)। তিনি দুই সন্তানের জননী।

এ ঘটনার সঙ্গে জড়িত নয়জনকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ।

শুক্রবার (২৪ মে) দুপুরে মাগুরা শহরের পুরাতন বাজারে অবস্থিত মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার ও এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে নয়জনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৫ মে) বিকেলে গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ওই গৃহবধূর বাবা বলেন, শুক্রবার দুপুরে মেয়ের পরিচিত একজন তাকে মোবাইলে ফোন করে শহরে ডেকে নেয়। এরপর শহরের পুরাতন বাজার এলাকায় একটি ভবনে আটকে রেখে পাশবিক নির্যাতন চালায়।  

এরপর আমাকে কল করে ৫০ হাজার টাকা দাবি করে। অন্যথায় মেয়েকে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি মাগুরা সদর থানা পুলিশকে জানালে তারা সন্ধ্যায় আমার মেয়েকে উদ্ধার ও এর সঙ্গে জড়িতদের আটক করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী রাসেল বলেন, গৃহবধূর পরিচিত এক ব্যক্তি তাকে শহরে ডেকে নিয়ে কয়েকজনের মিলে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। মেয়েটির বাবার অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় তাকে উদ্ধার ও এ ঘটনার সঙ্গে জড়িত নয়জনকে আটক করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা সেটি তদন্ত করে তাদেরও আটক করা হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, মে ২৬, ২০২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।