ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মে ২৮, ২০২৪
আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে ডুবে শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে পানিতে পড়ে ডুবে মো. মান্না (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) সকাল ১০টার দিকে উপজেলার ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত মান্না উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গ্রামের মোক্তার বাড়ির নবীর উদ্দিনের ছেলে।   

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে অস্বাভাবিক জোয়ারের পানিতে উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের নয়টি গ্রাম ডুবে যায়। স্থানীয়রা পাকা ভবনে আশ্রয় নেন। মান্না তার পরিবারের সদস্যদের সঙ্গে একটি আশ্রয়কেন্দ্রে অবস্থান করছিল। মঙ্গলবার সকালে আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে অসাবধানতাবশত রাস্তায় বড় গর্তের জমা পানিতে পড়ে মান্নার মৃত্যু হয়।  

নিঝুম দ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আফছার মো. দিনাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জেয়ারের স্রোতে রাস্তা ভেঙে গভীর গর্ত তৈরি হয়। সকালে আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে রাস্তায় ওই বড় গর্তে পড়ে শিশুটির মৃত্যু হয়েছে।  

এ ব্যাপারে  হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশীস চাকমা বলেন, পানিতে ডুবে মৃত্যু হয়েছে শিশু মান্নার। তবে আশ্রয়কেন্দ্র থেকে যাওয়ার পথে গর্তের পানিতে পড়ে তার মৃত্যু হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।