ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শাহজালাল বিমানবন্দরে ২ কেজি স্বর্ণসহ নারী কেবিন ক্রু গ্রেপ্তার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, মে ২৯, ২০২৪
শাহজালাল বিমানবন্দরে ২ কেজি স্বর্ণসহ নারী কেবিন ক্রু গ্রেপ্তার

ঢাকা: সৌদি এয়ারলাইনসের এক নারী কেবিন ক্রুর কাছে মিলেছে প্রায় দুই কেজি স্বর্ণ। ১১টি স্বর্ণের বার, ৮টি স্বর্ণের চুড়ি ও ১টি স্বর্ণের চেইন পাওয়া গেছে ওই কেবিন ক্রুকে তল্লাশি করে।

 

মঙ্গলবার (২৮ মে) রাতে সৌদি আরবের রিয়াদ থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করা এসভি–৮০৪ ফ্লাইটের ওই কেবিন ক্রু কাছ থেকে এসব স্বর্ণ উদ্ধার করা হয়। এসব স্বর্ণের মোট ওজন ১ কেজি ৯৭৯ গ্রাম।  

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক এক বার্তায় এসব তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ওই কেবিন ক্রুকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম রোকেয়া খাতুন।  

বিস্তারিত বর্ণনায় মোহাম্মদ জিয়াউল হক বলেন, গতকাল রাত ১০টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণ করে। এ সময় গোপন তথ্যের ভিত্তিতে কাস্টমসের গ্রিন চ্যানেলে ওই ফ্লাইটের কেবিন ক্রু রোকেয়া খাতুনকে তল্লাশি করে এনএসআই, কাস্টমস ও এপিবিএনের যৌথ দল। তল্লাশি করে রোকেয়া খাতুনের কাছ থেকে ১ কেজি ৯৭৯ গ্রাম ওজন সোনা উদ্ধার করা হয়। এসব সোনা বর্তমানে কাস্টমস হেফাজতে রয়েছে।

গ্রেপ্তার রোকেয়া খাতুনের বিরুদ্ধে রাজধানীর বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, মে ২৯, ২০২৪
এসএএইচ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।