ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

লাগেজের ভেতরে দেহ, বাইরে পড়েছিল বিচ্ছিন্ন মাথা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জুন ২, ২০২৪
লাগেজের ভেতরে দেহ, বাইরে পড়েছিল বিচ্ছিন্ন মাথা

ময়মনসিংহ: ময়মনসিংহে লাগেজের ভেতরে এক যুবকের চারটি খণ্ডিত দেহ ও বাইরে থেকে মাথা উদ্ধার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।  

রোববার (২ জুন) সকালে জেলা সদর ও মুক্তাগাছা উপজেলার সীমান্তবর্তী মনতলা সুতিয়া নদীর ব্রিজের নিচে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এখনও মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন জানান, সকালে ব্রিজের নিচে দেহ থেকে বিচ্ছিন্ন একটি মাথা ও পাশেই একটি বড় লাগেজ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মাথা উদ্ধার ও লাগেজ খুলে ভেতরে শরীরের বাকি অংশ দেখতে পায়।

পরে খণ্ডিত মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। মৃত তরুণের বয়স আনুমানিক ৩০ বছর। তবে তার পরিচয় এখনও মেলেনি। পরিচয় শনাক্ত করতে পিবিআই পুলিশ আঙ্গুলের ছাপ সংগ্রহ করেছে।  

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, সেতুর ওপর থেকে ওই মরদেহ ভর্তি লাগেজ ও খণ্ডিত মাথা ফেলা হয়েছে। এ ঘটনার রহস্য উদ্‌ঘাটনে ঘটনাস্থলে ডিবি পুলিশ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুন ২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ