ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জনগণের সঙ্গে বন্ধুসুলভ আচরণের নির্দেশ আরএমপি কমিশনারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জুন ২, ২০২৪
জনগণের সঙ্গে বন্ধুসুলভ আচরণের নির্দেশ আরএমপি কমিশনারের

রাজশাহী: দায়িত্ব পালনকালে জনগণের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করতে পুলিশ সদস্যদের প্রতি নির্দেশনা দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

রোববার (২ জুন) আরএমপি ট্রেনিং স্কুলে, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এসআই ও এএসআইদের নিয়ে দুই দিনব্যাপী বিট পুলিশিং বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশনা দেন।

 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, ‘বিট পুলিশিং কার্যক্রমকে আরও গতিশীল ও কার্যকর করার মাধ্যমে পুলিশি সেবাকে জনগণের একেবারে দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। আর পুলিশি কার্যক্রমকে আরও গতিশীল ও গণমুখী করতে হবে। তাদের বিভিন্ন সমস্যার কথা শুনে দ্রুত সমাধানের উদ্যোগ নিতে হবে। মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিয়ের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে হবে। মোট কথা, জনগণের সঙ্গে সার্বক্ষণিক বন্ধুসুলভ আচরণ করতে হবে।

এ সময় তিনি মহানগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে এবং জনগণের কল্যাণে বিট কর্মকর্তাদের সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে কাজ করার আহ্বান জানান।

কর্মশালায় আরও উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার মীর শাফিন মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) সালমা সুলতানা আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) মতিয়ার রহমান ও আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।