ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিক্ষার ব্যয় সাধারণ নয়, দীর্ঘমেয়াদি বিনিয়োগ: মন্ত্রিপরিষদ সচিব 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জুন ৩, ২০২৪
শিক্ষার ব্যয় সাধারণ নয়, দীর্ঘমেয়াদি বিনিয়োগ: মন্ত্রিপরিষদ সচিব  মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন

ফরিদপুর: মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন বলেছেন, ‘শিক্ষা আমাদের সবার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। শিক্ষার ব্যয় কোনো সাধারণ ব্যয় নয়, এটি দীর্ঘমেয়াদি একটি বিনিয়োগ।

যে বিনিয়োগ থেকে শুধু ব্যক্তি নয়, সমাজও উপকৃত হয়। ’ 

রোববার (২ জুন) বিকেলে ফরিদপুর জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের নবনির্মিত ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সচিবালয় থেকে ভার্চ্যুয়ালি তিনি এ কথা বলেন।  

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এ সময় সম্মানিত অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম, অকো-টেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. বাকাহীদ হোসেন প্রমুখ।  

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরা, উপজেলা নির্বাহী কর্মকর্তারা (ইউএনও), জেলা প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারের বিভিন্ন দপ্তরের প্রধান, সুশীল সমাজ ও শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।