ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাইকে ঘুরতে বেরিয়ে আর ঘরে ফেরা হলো না সজীবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুন ৩, ২০২৪
বাইকে ঘুরতে বেরিয়ে আর ঘরে ফেরা হলো না সজীবের প্রতীকী ছবি

বরিশাল: নগরের কালিজিরা এলাকায় সড়ক দুর্ঘটনায় সজীব খান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা রিয়াজ হোসেন (২৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

রোববার (০২ জুন) রাত ৮টার দিকে দুর্গাপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। এদিন সন্ধ্যার পর তারা দুইজন একই মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন।

বরিশাল কোতয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) বিপ্লব মিস্ত্রি বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন ও একজন আহত অবস্থায় আছেন। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

নিহত ও আহত যুবকের বাসা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ড বটতলা নামক স্থানে। এরমধ্যে সজীব খান ওই এলাকার আবু ইসাহাক খানের ছেলে এবং রিয়াজ উদ্দিন বজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, কালিজিরা সেতুর ঢালে দুর্গাপুর সড়কে প্রবেশের সময় দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা সজীব ও রিয়াজ আহত হলে তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, মাথায় আঘাত ও রক্তক্ষরণে সজীবের মৃত্যু হয়েছে। অপর আহত রিয়াজের অবস্থাও গুরুতর। তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।