ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

‘নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম দুনিয়া’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
‘নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম দুনিয়া’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

রাজবাড়ী: জেলার কালুখালী উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে হৃদয় শেখ (২২) নামের এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

রোববার (২ জুন) রাত আড়াইটার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

 

নিহত হৃদয় শেখ উপজেলার রতনদিয়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের রফিক শেখের ছেলে।  

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, মৃত হৃদয় শেখ দুইটি বিয়ে করেছিলেন এবং দুই স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক ছাড়াছাড়ি হয়ে যায়। রোববার রাত আড়াইটার দিকে পরিবারের সবার অজান্তে তার মায়ের ব্যবহৃত ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

মৃত্যুর আগে রোববার রাতে নিজের ফেসবুক আইডিতে একটি হতাশাজনক পোস্ট দিয়েছেন হৃদয়। হৃদয় তার ফেসবুক স্ট্যাটাসে লেখে, ‘আসলে মানুষের জীবনে এমন কিছু স্মৃতি থাকে সেটা যতবারই মনে পড়ে না কেন, ততবারই তাকে মেরে ফেলে। এত সুন্দর মানুষের জীবন হয়, আর আমার জীবন দুঃখে ভরা, ভালো থাকুক এই ত্রিভুবনের মানুষগুলো। সত্যি বলতে মানুষ কখনোই কিছু ভুলতে পারে না, সেটা তাকে মনে করতেই হবে। এই দুনিয়ায় মানুষগুলো বড়ই সত্যি স্বার্থপর। ছেড়ে দিতে হচ্ছে সব মায়া ত্যাগ করে। চলে যাওয়ার পিছনে কেউ নেই। নিজের ইচ্ছাতেই ছেড়ে দিলাম এই দুনিয়া ভালো থাকুক সবাই। ’

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ছেলেটি দুইটি বিয়ে করেছিলেন। কিন্তু দুই বউ তাকে ছেড়ে চলে গেছেন। এ ঘটনায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। এই বিষয়ে থানায় একটি ইউডি মামলা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুন ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।