ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে বজ্রপাতে কিশোরসহ তিনজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জুন ৪, ২০২৪
সিরাজগঞ্জে বজ্রপাতে কিশোরসহ তিনজনের মৃত্যু ফাইল ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী ও শাহজাদপুরে বজ্রপাতে এক কিশোরসহ তিনজনের মৃত্যু হয়েছে। এতে দুই শিশু আহত হয়েছে।

 

মঙ্গলবার (৪ জুন) বিকেলে চৌহালী উপজেলার এনায়েতপুর থানাধীন বেতিল চর এলাকায় ফুটবল খেলার সময় বজ্রপাত এক যুবক ও এক কিশোরের মৃত্যু হয়।  

এখানে মৃতরা হলেন বেতিল চরের তারা মিয়ার ছেলে আল-আমিন হোসেন (২৮) ও আব্দুল হাকিমের ছেলে মারুফ হোসেন (১৪)।  

এ ঘটনায় আহত শিশুরা হলো- বেতিল চরের ময়েন উদ্দিনের ছেলে সিয়াম (৭) ও বেলাল হোসেনের ছেলে মেহেদি হাসান (৮)। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অপরদিকে সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের চর পোরজনা গ্রামে ধানের বোঝা মাথায় নিয়ে বাড়ি ফেরার পথে আব্দুস সালাম (৩৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের জয়নালের ছেলে।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার বিকেলে বেতিল চরের একটি মাঠে শিশু-কিশোর ও এলাকার প্রাপ্তবয়স্করা মিলে দুটি ভাগে বিভক্ত হয়ে ফুটবল খেলছিলেন। এসময় বৃষ্টিপাতের পাশাপাশি বজ্রপাত হলে দুই শিশু, এক কিশোরসহ চারজনের দেহ ঝলসে যায়। এ অবস্থায় তাদের স্থানীয় খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে এক কিশোর ও এক যুবকের মৃত্যু হয়।

শাহজাদপুর থানার ওসি মো. আসলাম আলী বলেন, বিকেলে ক্ষেত থেকে কাটা ধানের বোঝা নিয়ে বাড়ি ফিরছিলেন কৃষক আব্দুস সালাম। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি।  

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।