ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভোটে জয়ী করবে বলে ‍বিপুল টাকা হাতিয়ে নিল ‘জ্বিনের বাদশা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জুন ৫, ২০২৪
ভোটে জয়ী করবে বলে ‍বিপুল টাকা হাতিয়ে নিল ‘জ্বিনের বাদশা’

পঞ্চগড়: পঞ্চগড়ে মোবাইল ফোনে ‘জ্বিনের বাদশা’ পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে মিলন ইসলাম (২৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৫ জুন) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে গত মঙ্গলবার (৪ জুন) গভীর রাতে জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের উৎকুড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মিলন ইসলাম একই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

পুলিশ জানায়, একটি চক্র দীর্ঘদিন ধরে ‘জ্বিনের বাদশা’ পরিচয়ে মানুষকে হনুমানি পয়সা, স্বর্ণের পুতুল (নকল), কষ্টি পাথরের মূর্তি (নকল), তক্ষক ও বিদেশি ডলার দেওয়ার প্রলোভন দেখিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে। মিলন এ চক্রের একজন। চক্রটি জ্বিনের ক্ষমতার মাধ্যমে চলমান উপজেলা নির্বাচনে প্রার্থীদের বিজয়ী করতে পারবে বলেও বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, মিলনকে বুধবার বিকেলে আদালতে তোলার পর পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। কিন্তু শুনানি না হওয়ায় এখনো রিমান্ডের বিষয়ে আদালতের কোনো নির্দেশনা আসেনি। তবে এই চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুন ০৫, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।