ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে বোমা বিস্ফোরণে আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ৭, ২০২৪
কালকিনিতে বোমা বিস্ফোরণে আহত ৩

মাদারীপুর: জেলার কালকিনিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতবোমা বিস্ফোরণে তিনজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

 

শুক্রবার(৭ জুন) ভোরে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে কালকিনির শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দির মৃত মফসের হাওলাদারের ছেলে দ্বীন ইসলামের (৩৫) অবস্থা আশঙ্কাজনক। গ্রেপ্তার আতঙ্কে অন্য দুইজন হাসপাতালে ভর্তি না হওয়ায় তাদের নাম জানা যায়নি।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের আপান কাজীর সঙ্গে একই এলাকার আনসার হাওলাদার ও কবির খাঁর বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার ভোরে তাদের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বেশ কয়েকটি হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অন্তত তিনজন আহত হন। তাদের মধ্যে দ্বীন ইসলাম নামে এক যুবককে গুরুতর অবস্থায় ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, আধিপত্যের জেরে দুইপক্ষের সংঘর্ষে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হওয়ার খবর পাওয়া গেছে। এই ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুন ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।