ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১, ২০ জুন ২০২৪, ১২ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুন ৮, ২০২৪
কুষ্টিয়ায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক ১

কুষ্টিয়া: জেলার সদর উপজেলায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে চার রাউন্ড গুলি ও টিয়ারশেল ছুঁড়েছে পুলিশ।

 

শনিবার (৮ জুন) বিকেল ৪টার সময় সদর উপজেলার বটতৈল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড কবুরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় বিএনপি নেতাকর্মীদের ৩০টি মোটরসাইকেলসহ সাদিকুর রহমান ভোটন নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের অনুমতি না নিয়েই কবুরহাট এলাকায় মিটিংয়ের আয়োজন করেন। পরে বিকেলের দিকে বিএনপির নেতাকর্মীরা যুবদলের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের দিকে লক্ষ্য করে বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ইট পাটকেল ছুড়ে হামলা চালায়।  

প্রায় ৩০ থেকে ৪০ মিনিট পুলিশ ও বিএনপি নেতাদের সঙ্গে সংঘর্ষ চলতে থাকে। এ অবস্থায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে।  

এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তিনাথ জানান, পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে স্বাভাবিক হয়েছে। তবে এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।