ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরের এক্সপ্রেসওয়েতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, জুন ৯, ২০২৪
শিবচরের এক্সপ্রেসওয়েতে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

মাদারীপুর: জেলার শিবচর এক্সপ্রেসওয়েতে একটি ট্রাক সামনে থাকা একটি পিকআপকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপের চালকসহ দুইজন নিহত হয়েছেন।

রোববার (৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে এক্সপ্রেসওয়ের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন সড়কের পূর্বপাশে দুর্ঘটনাটি ঘটে।  

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে রোববার ভোরে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক সামনে থাকা একটি পিকআপকে সজোরে ধাক্কা দিলে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় চালক উজ্জ্বল (৩৫) ও মো. রায়হান মিয়া (২২) নামের অপর এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

নিহত উজ্জ্বল ঝিনাইদহ জেলার খালিশপুর উপজেলার বজরাপুর এলাকার মো. ইসার ছেলে এবং নিহত রায়হান মিয়া গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম এলাকার মোজাহার আলীর ছেলে।  

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাকিল আহমেদ বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।