ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তিন সন্তানসহ ‘নিখোঁজ’ গৃহবধূ মিলল প্রেমিকের বাড়িতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুন ৯, ২০২৪
তিন সন্তানসহ ‘নিখোঁজ’ গৃহবধূ মিলল প্রেমিকের বাড়িতে

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় তিন কন্যাশিশুসহ ‘উধাও’ হয়ে যাওয়া সেই গৃহবধূর খোঁজ মিলেছে বগুড়ায় তার পরকীয়া প্রেমিকের বাড়িতে।  

রোববার (৯ জুন) সকালে বগুড়া সদরে তিন মেয়েসহ ওই গৃহবধূকে খুঁজে পায় পুলিশ সদস্যরা।

পুলিশ জানিয়েছে, পরকীয়া প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে তিন সন্তান নিয়েই উধাও হন ওই গৃহবধূ। বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে তিনি পালিয়ে যান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন বলেন, গত ৬ মাস ধরে মোবাইল ফোনে বগুড়ার মেহেদী হাসান নামে এক তরুণের সঙ্গে ওই গৃহবধূর প্রেম করে আসছিলেন। গত শুক্রবার মেহেদী হাসান ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। একই দিন ওই গৃহবধূ তার তিন মেয়েকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি থেকে আখাউড়ায় স্বামীর বাড়িতে আসার কথা বলে বের হন। কিন্তু স্বামীর বাড়ি না গিয়ে মেহেদীর সঙ্গে তারা বগুড়ায় চলে যান। এদিকে নিখোঁজের ঘটনায় শনিবার বিকেলে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন গৃহবধূর পরিবার। পরে পুলিশ তদন্ত শুরু করলে তাদেরকে বগুড়া থেকে উদ্ধার করা হয়। প্রেমিক মেহেদী হাসান ও নিখোঁজ তিন সন্তানসহ গৃহবধূ পুলিশের হেফাজতে রয়েছেন।

তিনি আরও বলেন, তাদেরকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরিয়ে আনতে পুলিশের একটি দল বগুড়া যাচ্ছে। পরে তাদেরকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য জানা যাবে।

উল্লেখ্য, গত ২ জুন তিন মেয়েকে নিয়ে বিজয়নগর উপজেলার মিরাশানীতে বাবার বাড়িতে বেড়াতে যান গৃহবধূ। শুক্রবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে তিন মেয়েসহ আখাউড়ায় স্বামীর বাড়ির উদ্দেশে ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে অটোরিকশা থেকে নেমে অপরিচিত অন্য একটি অটোরিকশায় ওঠেন তারা। এরপর থেকে তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। এদিকে ঘটনার পর পর এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ৯, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।