ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, জুন ১০, ২০২৪
বাকেরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

বরিশাল: জেলার বাকেরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। এসময় ওই ছাত্রের বন্ধু অমি (১৮) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১০ জুন) সন্ধ্যা ৬টার দিকে বাকেরগঞ্জের রুহিতারপাড় নামক এলাকায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- উপজেলার কলসকাঠীর গিলাতলী এলাকার বাসিন্দা ফরিদ মাঝির ছেলে সাগর (১৮)। তিনি বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিএম কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। এবং সিলেট সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুরুজ্জামান (৬০)।


বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, নিহত কলেজ ছাত্র ও তার বন্ধু বরিশাল-পটুয়াখালী মহাসড়ক ধরে মোটরসাইকেল যোগে লেবুখালীর দিক থেকে বাকেরগঞ্জ সদরের দিকে আসছিলেন। পথে মধ্যে নুরুজ্জামান রুহিতার পাড় নামক এলাকা দিয়ে মহাসড়ক পারাপার হওয়ার সময় তাদের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। এতে সাগর নামে এক কলেজ ছাত্র ও পথচারী নুরুজ্জামান নিহত হন।

এ সময় মোটরসাইকেল আরোহী অমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। আর নিহত পথচারী নুরুজ্জামান সাথীদের সঙ্গে তাবলিক জামায়াতে বাকেরগঞ্জ এলাকায় আসেন।

বাংলাদেশ সময়: ১৯৪২ঘণ্টা, জুন ১০, ২০২৪
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ