ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুন ১২, ২০২৪
সুবর্ণচরের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্থানীয় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

বুধবার (১২ জুন) দুপুরে উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরমজিদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই গ্রামের আবুল কালামের মেয়ে ইসরাত জাহান সুইম (৯) ও আফরিন আক্তার লামিয়া (৫)। সুইম স্থানীয় জামিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার চতুর্থ শ্রেণির ও লামিয়া একই মাদরাসার শিশু শ্রেণির ছাত্রী ছিল।  

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো মাদরাসা থেকে দুপুর ১টার দিকে বাড়ি ফিরে আসে দুই বোন সুইম ও লামিয়া। পরে একসঙ্গে বাড়ির পুকুরে গোসল করতে যায় তারা। কিছুক্ষণ তাদের না দেখে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে পুকুর থেকে দুই বোনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। স্থানীয়দের ধারণা, গোসল করতে নেমে ছোট লামিয়া পানিতে ডুবে গেলে তাকে বাঁচাতে গিয়ে বড় বোনে সুইমেরও মৃত্যু হয়েছে।   

চরজব্বর থানার ভারপ্রাপ্ত পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।