ঢাকা, শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

মহিপুরে আবাসিক হোটেলে মিলল সাবেক বন কর্মকর্তার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুন ১২, ২০২৪
মহিপুরে আবাসিক হোটেলে মিলল সাবেক বন কর্মকর্তার মরদেহ

পটুয়াখালী: জেলার মহিপুর থানার আলীপুরে একটি হোটেল থেকে মো. শফিকুর রহমান (৭০) নামে সাবেক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১২ জুন) দুপুরে ‘ভাই ভাই’ আবাসিক হোটেলের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

নিহত শফিকুর রহমান চাঁদপুরের চান্দরা পাটোয়ারী বাড়ি এলাকার বাখরপুর গ্রামের মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও হোটেল সূত্রে জানা যায়, তিনি ২৩ সালের ডিসেম্বর থেকে এ হোটেলের ১১নং রুমে ব্যাচেলর ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। মঙ্গলবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন বুধবার সকালে হোটেল কর্তৃপক্ষ নাশতা খাওয়ার জন্য ডাকাডাকি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয়। এ সময়ে হোটেলের জানালার ফাঁক দিয়ে তার মরদেহ খাটের পাশে পড়ে থাকতে দেখতে পায়। রুমের মধ্যে টিভি চলমান অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেল তালুকদার বলেন, আমরা এসে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। পটুয়াখালী থেকে ক্রাইমসিনের সদস্যরা এসে আলামত ও তথ্য উপাত্ত সংগ্রহ করেছেন। যথাযথ প্রক্রিয়া সম্পন্ন করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার সজনরা আসতেছে, তারা আসলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, জুন ১২, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।