ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে বিলে ভাসছিল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
বোয়ালমারীতে বিলে ভাসছিল নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ফকির ভিটা বিলে ভাসমান অবস্থায় আলিফ মোল্যা (৮) নামে নিখোঁজ এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (১৪ জুন) সকালে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আলিফ বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের জাহিদুল ইসলাম মোল্যার ছেলে। সে সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল থেকে নিখোঁজ হয় আলিফ। তার স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি। পরে শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাতৈর ফকির ভিটা বিলের একটি পুকুরে স্থানীয়রা তার ভেসে থাকতে দেখে মরদেহ তার পরিবারকে খবর দেয়। তার পরিবার মরদেহ বিল থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি তাদের হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ তথ্য নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, মর্গের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় আলিফের চাচা শামিম মোল্যা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করেছেন।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ