ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে রাতভর গাড়ির চাপ, সকাল থেকে কমছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
সিরাজগঞ্জে রাতভর গাড়ির চাপ, সকাল থেকে কমছে

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ সব রুটে রাতভর যানবাহনের অনেক চাপ থাকলেও সকাল থেকে কমতে শুরু করেছে গাড়ির চাপ। ধীরে ধীরে ফাঁকা হতে শুরু করেছে জেলার সব মহাসড়ক।

 

শনিবার (১৫ জুন) রাতভর হাজার হাজার গাড়ি আসে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে। টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে প্রচণ্ড যানজট থাকার কারণে পশ্চিমপাড়ে গাড়ির চাপ বেড়ে যায়।  

রোববার (১৬ জুন) সকালের দিকেও গাড়ির বেশ চাপ লক্ষ্য করা যায়। তবে সকাল ১১টার পর থেকে গাড়ির চাপ কমতে থাকে।  

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, রাতে এলেঙ্গা থেকে সেতুর পূর্বপাড় পর্যন্ত দীর্ঘ গাড়ির সারি ছিল। গাড়ির চাপ সামলাতে সেতুর ঢাকামুখী লেন বন্ধ করে দিয়ে উভয়লেনেই উত্তরবঙ্গগামী গাড়ি ছাড়া হয়। ভোরের দিকে চাপ কিছুটা কমে।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. আব্দুল ওদুদ জানান, রাত থেকে সকাল পর্যন্ত ব্যাপক গাড়ির চাপ ছিল। তবে কোথাও যানজট বা ধীরগতি ছিল না। সকাল ১১টার পর থেকে মহাসড়কে চাপ কমতে থাকে।  

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মো. জাফর উল্লাহ বলেন, রাত থেকে সকাল পর্যন্ত চাপ থাকলেও এখন ধীরে ধীরে ফাঁকা হতে শুরু করেছে জেলার সব রুট।  

এদিকে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবির পাভেল জানান, গত ২৪ ঘণ্টায় সেতু দিয়ে ৫১ হাজার ৮৯১টি যানবাহন চলাচল করেছে। এতে টোল আদায় হয়েছে তিন কোটি ৬৫ লাখ ৩১ হাজার ৪৫০ টাকা।  

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।