ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

সরাইলে এসআইকে পিটিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
সরাইলে এসআইকে পিটিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল আহমেদকে পিটিয়ে হ্যান্ডকাফসহ আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে।

রোববার (১৬ জুন) সকালে আহত এসআই বাবুল নিজে বাদী হয়ে ৪৭ জনের নাম উল্লেখ করে মামলাটি করেন।

 

ছিনিয়ে নেওয়া হ্যান্ডকাফ ও আসামির খোঁজ এখনও মেলেনি।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, এ ঘটনায় ৪৭ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করা হয়েছে। ঘটনার পর দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

এর আগে শনিবার (১৫ জুন) সন্ধ্যায় উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামের জসিম নামে একজন পাকশিমুল পশুর হাট থেকে গরু কেনেন। গরু কেনার পর বাজারে হাসিল নিয়ে ইজারাদারের লোকজনের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। এনিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এরই জেরে জসিম নিজ গ্রাম ভূইশ্বর এসে রাস্তায় অটোরিকশা থামিয়ে পাকশিমুল এলাকার লোকজন খুঁজে মারধর করছিলেন। এ খবর পেয়ে এসআই বাবুল সেখানে গিয়ে একজনকে আটক করলে স্থানীয় লোকজন এসআই বাবুলের ওপর হামলা করে আটক ব্যক্তিকে হ্যান্ডকাফসহ ছিনিয়ে নিয়ে যান। পরে আহত বাবুলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।