ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে কুপিয়ে জখম

রাজবাড়ী: পূর্ব শত্রুতার জেরে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছেন প্রতিপক্ষের লোকজন।  

মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার শেখের ভাই জাকির শেখ জানান, ঈদুল আজহা উপলক্ষে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে বসানো অস্থায়ী পশুর হাট নিয়ে স্থানীয় আকবর খানের সঙ্গে দেলোয়ার শেখের দ্বন্দ্ব তৈরি হয়। এ দ্বন্দ্বের জেরে মঙ্গলবার রাত ১০টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। পরে রাত সাড়ে ১১টার দিকে আকবর খানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একদল যুবক চেয়ারম্যান দেলোয়ার শেখের বাড়িতে এসে হামলা চালান। এসময় দেলোয়ার শেখ, তার ছেলে রুহান শেখ, ভাই হাসান শেখ ও বোন রোজিনাকে কুপিয়ে জখম করা হয়।  

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

এ ঘটনায় আকবর খানসহ হামলাকারীদের নাম মামলা করা হবে বলে জানান জাকির শেখ।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান সাংবাদিকদের বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযুক্তদের আটক করার চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।