ঢাকা, শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

জাতীয়

২০ লাখ টাকা হলেই বাঁচানো যাবে মেধাবী লামিয়াকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ২১, ২০২৪
২০ লাখ টাকা হলেই বাঁচানো যাবে মেধাবী লামিয়াকে

খুলনা: দরিদ্র পরিবারের মেয়ে তাহ্সিন পারভীন লামিয়া। দুরারোগ্য মায়েস্থেনিয়া গ্রাভিস রোগে আক্রান্ত সে।

খুলনার নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ্ বিদ্যাপীঠ থেকে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া লামিয়ার চিকিৎসায় ২০ লাখ টাকার প্রয়োজন। এই ব্যয়বহুল চিকিৎসা করানো তার পরিবারের পক্ষে সম্ভব নয়। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে থাকা মেধাবী এই শিক্ষার্থীকে বাঁচাতে সবার সহযোগিতা চেয়েছে তার পরিবার।

অসুস্থ লামিয়ার বাবা তাজ মোহাম্মদ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সেখানকার বেতন দিয়ে বর্তমানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বাজারে সংসার চালাতেই হিমশিম খেতে হয়। এর মধ্যে লামিয়া দুরারোগ্য মায়েস্থেনিয়া গ্রাভিস রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। অত্যন্ত ব্যয়বহুল এ রোগের চিকিৎসায় প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। যা হতদরিদ্র পরিবারটির পক্ষে জোগাড় করা একেবারেই অসম্ভব। নিরূপায় হয়ে পরিবারটি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিবর্গের নিকট সাহায্যের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।

সাহায্য পাঠানো যাবে লামিয়ার বাবার ব্যাংক হিসাবে। নাম: তাজ মোহাম্মদ; হিসাব নং- ৭৮৬৩২৪১০০০১২৭৩১৫; ব্যাংক: ইউসিবিএল, সোনাডাঙ্গা উপ-শাখা, খুলনা।

এছাড়া ০১৯২৭-৯৭৫৮৬০ (পার্সোনাল) বিকাশ নম্বরেও দেওয়া যাবে অর্থ সহায়তা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ২১, ২০২৪
এমআরএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।