ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে শিশু নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে শিশু নিখোঁজ

জামালপুর: ইসলামপুর উপজেলার পাটনীপাড়া এলাকায় পাথরঘাটি রেলওয়ে সেতুর ওপর থেকে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে মো. মৃদুল মিয়া (১৩) নামে এক শিশু নিখোঁজ হয়েছে।

শনিবার (২২ জুন) বিকেলে উপজেলার পাথরঘাটি রেলওয়ে সেতুতে এ ঘটনা ঘটে।

   

নিখোঁজ শিশু উপজেলার ভেঙ্গুড়া গ্রামের বাবু মিয়ার ছেলে। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরির দল ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৩টার দিকে মো. মৃদুল মিয়াসহ তিন বন্ধু ট্রেন আসার ঠিক আগ মুহূর্তে ওই সেতু থেকে পানিতে ঝাঁপ দেওয়ার পরিকল্পনা করে। ওই সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি সেতু অতিক্রম করছিল। এ সময় ওই তিনজনের মধ্যে দুজন পানিতে ঝাঁপ দেয়। কিন্তু তাদের সঙ্গে থাকা মৃদুল মিয়া পানিতে ঝাঁপ দিতে পারেনি। পরে ট্রেনের ধাক্কায় পানিতে পড়ে নিখোঁজ হয়।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শিশুটিকে উদ্ধার করতে ফায়ার সার্ভিসের ডুবুরির দল ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।