ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

বান্দরবানে আরও এক কেএনএফ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
বান্দরবানে আরও এক কেএনএফ সদস্য গ্রেপ্তার

বান্দরবান: জেলার রুমা উপজেলায় যৌথবাহিনীর অভিযানে সন্দেহভাজন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরও এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৩ জুন) দুপুরে গ্রেপ্তার আসামিকে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম এমরান আসামিকে জেলে পাঠানোর পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার রুমা উপজেলা সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার আসামি হলেন রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত সিয়াম রোয়াত বমের ছেলে সাইলুক থাং বম (৪০)।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ এতথ্য নিশ্চিত করে জানান, রুমা থানায় দায়ের করা মামলায় আসামি সাইলুক থাং বমকে আদালতে নেওয়া হলে তাকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিচারক।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে বান্দরবানে সোনালী ব্যাংকের রুমায় শাখায় হামলা, পুলিশ-আনসারের অস্ত্র লুট; ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে। দুই ঘটনায় রুমা থানায় ১৪, থানচি থানায় চার, বান্দরবান সদর থানায় এক ও রোয়াংছড়ি থানায় তিনটিসহ মোট ২২টি মামলা দায়ের হয়।

এসব মামলায় আসামিদের ধরতে বান্দরবানে যৌথবাহিনীর অভিযান চলছে। অভিযানে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), আনসারের সঙ্গে অংশ নিচ্ছে সেনাবাহিনী। চলমান এ অভিযানে এখন পর্যন্ত কেএনএফের সর্বমোট ১০৯ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।