ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

দুই ভাই-বোনকে ছোবল, সাপ নিয়ে হাসপাতালে স্বজনরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
দুই ভাই-বোনকে ছোবল, সাপ নিয়ে হাসপাতালে স্বজনরা

রাজবাড়ী: জেলার পাংশা উপজেলায় সাপের ছোবলে আক্রান্ত আপন দুই ভাই-বোনকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এ সময় দংশন করা সাপটি মেরে হাসপাতালে হাজির হন তাদের স্বজনরা।

রোববার (২৩ জুন) রাত ৮টার দিকে সাপে কাটলে তারা হাসপাতালে আসে।

আহতরা হলো, পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের গড়াই নদীর তীরবর্তী সুবর্ণখোলা গ্রামের উজির মণ্ডলের ছেলে রিফাত (১৫) ও মেয়ে জান্নাতি (৬)।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন আহমেদ তিথী সাংবাদিকদের বলেন, রোববার রাতে আপন দুই ভাই-বোন সাপের কামড়ে আক্রান্ত হয়ে হাসপাতালে আসে। এসময় কামড় দেওয়া সাপটিও নিয়ে আসেন রোগীর স্বজনরা। পরে সাপ ও রোগীদের পরীক্ষা করার পর কর্তব্যরত চিকিৎসক ডা. এনাম নিশ্চিত হন, এটি বিষধর সাপ নয়। তবে রোগী সম্পূর্ণ বিপদমুক্ত কি না তা নিশ্চিত হতে রোগীদের হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

তিনি আরও বলেন, আমি রোগীদের পর্যবেক্ষণ করছি এবং উপযুক্ত চিকিৎসা দেওয়া হচ্ছে। সাপ বিষধর হোক বা না হোক সাপের কামড়ের চিকিৎসার জন্য ওঝা নয়, দ্রুত হাসপাতালে নিয়ে আসতে হবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জুন ২৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।