ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মা হারালেন খালেদ মাসুদ পাইলট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
মা হারালেন খালেদ মাসুদ পাইলট মায়ের সঙ্গে খালেদ মাসুদ পাইলট।

রাজশাহী: বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের মা নার্গিস আরা বেগম আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৫ জুন) বেলা ১১টা ৪৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হার্টের সমস্যা, কিডনিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে জরুরিভাবে রামেক হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছিল। তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন।

চিকিৎসকরা বলছেন, এসব জটিলতাসহ কিডনিজনিত সমস্যা নিয়ে রোববার (২৩ জুন) তিনি রামেক হাসপাতালে ভর্তি হন।  সোমবার (২৪ জুন) অবস্থার অবনতি হওয়ায় তাকে রামেক হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। এরপর আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে মায়ের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার সন্তান বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট নিজেই।

দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) থাকা তার ভেরিফাইড পেজ থেকে মায়ের মৃত্যুর খবর নিজের ফলোয়ার, স্বজন ও শুভানুধ্যায়ীদের জানিয়েছেন।  

এতে খালেদ মাসুদ পাইলট বলেছেন, তার মা নার্গিস আরা বেগম আর নেই। তার মায়ের জানাজার নামাজ আজ মঙ্গলবার (২৫ জুন) বাদ এশা মহানগরের টিকাপাড়া গোরস্থান সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে। এ সময় মায়ের জন্য তিনি সবার কাছে দোয়া চান।

এর আগে ২০১৭ সালের ২৭ আগস্ট সকাল ১১টার দিকে রাজশাহী মহানগরের সাগরপাড়া এলাকায় পুকুরে গোসল করতে নেমে মারা যান খালেদ মাসুদ পাইলটের বাবা শামসুল আলম। পরে দুপুর ২টার দিকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। তার বাবা ফুটবল দলের একজন সাবেক খেলোয়াড় ছিলেন। রাজশাহীর মহানগরের সাগরপাড়া এলাকায় বাড়ি তাদের। ওই বাড়িতেই থাকেন তারা।

বাবা হারানোর ঠিক সাত বছরের মাথায় মা হারালেন দেশের সাবেক এই তারকা খেলোয়াড়।

আরও পড়ুন>

পুকুরে ডুবে খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।