ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাক–অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
নাটোরে ট্রাক–অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নাটোর: জেলার নলডাঙ্গায় সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. খলিলুর রহমান (৬০) ও মুক্তাদির আলম (৪৫) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার চালকসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  

নিহত খলিলুর রহমান নওগাঁর বাসিন্দা ও নওগাঁ সোনালী ব্যাংকের (অবসরপ্রাপ্ত) শাখা ব্যবস্থাপক ছিলেন এবং মুক্তাদির আলম মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার দরিগিলা গ্রামের বাসিন্দা। তিনি বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) নওগাঁ ব্যাটেলিয়ান-১৬ এ নায়েক পদে কর্মরত ছিলেন।  

এছাড়া আহতরা হলেন- নিহত খলিলুর রহমানের স্ত্রী রিনা বেগম (৪৫)। তবে চালকসহ অপর দুই যাত্রীর নাম পরিচয় জানা যায়নি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বাংলানিউজকে জানান, খলিলুর রহমান তার স্ত্রী রিনা বেগম এবং মুক্তাদির আলমসহ পাঁচজন যাত্রী সিএনজি চালিত অটোরিকশায় করে নওগাঁ থেকে নাটোরের উদ্দেশ্যে আসছিলেন। পথিমধ্যে নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের নলডাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ পাঁচজন যাত্রী গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত বিজিবি কর্মকর্তা মুক্তাদির আলমও মারা যান। নিহত খলিলুর রহমানের স্ত্রী রিনা বেগম বর্তমানে নাটোর হাসপাতালে ভর্তি রয়েছেন। অপর দুইজন বাহিরের ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও ঘটনার সময় থেকে চালক-হেলার পলাতক রয়েছেন। তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

ওসি আরও জানান, নিহতদের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুন ২৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।