ঢাকা, রবিবার, ১৭ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে বাসচাপায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
গোপালগঞ্জে বাসচাপায় ভ্যানচালক নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাসের চাপায় ছকু শেখ (৬৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন নিলুফা বেগম (৩৩) নামে এক যাত্রী।

 

বৃহস্পতিবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কাশিয়ানী উপজেলার ফুকরা তানভীর শাহ মহিলা মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

ছকু শেখ কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের বাসিন্দা।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসেম মজুমদার জানান, কাশিয়ানী উপজেলার ফুকরা এলাকা থেকে ইঞ্জিন চালিত ভ্যানে যাত্রী নিয়ে মিল্টন বাজার এলাকায় যাচ্ছিলেন ভ্যানচালক ছকু শেখ। পথে মাদরাসার সামনে ঢাকা থেকে খুলনাগামী হামিম পরিবহনের একটি বাস পেছন থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক ছকু শেখ নিহত হন। এসময় আহত হন ভ্যানের যাত্রী নিলুফা বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত নারীকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পরপরই বাস নিয়ে চালক-হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৪

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।