ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় ধানক্ষেতে মিলল নিখোঁজ বৃদ্ধের হাড়গোড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
ভাঙ্গায় ধানক্ষেতে মিলল নিখোঁজ বৃদ্ধের হাড়গোড়

ফরিদপুর: জেলার ভাঙ্গায় একটি ধানক্ষেত থেকে মোতালেব হাওলাদার (৭২) নামের এক বৃদ্ধের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২৮ জুন) দুপুরে উপজেলার কালামৃধা ইউনিয়নের নয়াকান্দা এলাকার একটি ধানক্ষেত থেকে বৃদ্ধের হাড়গোড় উদ্ধার করা হয়।

 

মৃত মোতালেব হাওলাদার একই উপজেলার আজিমনগর ইউনিয়নের ঘোষ গ্রামের বাসিন্দা। তবে হাড়গোড় পরিচয় শনাক্তে  ঘটনাস্থল পরিদর্শন করেছে ফরিদপুর সিআইডি পুলিশের একটি টিম।

এঘটনায় বৃদ্ধের ছেলে মিজানুর রহমান হাওলাদার জানান, বাবা মাদারীপুরের শিবচর উপজেলার সোনাপুর গ্রামে এক আত্মীয়র বাড়ি গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে হয়ত পথ হারিয়ে ধানক্ষেতের মধ্যে চলে যান। এবং অসুস্থ হয়ে আমার বাবা মারা যেতে পারেন। হাড়গোড় দেখে বোঝা না গেলেও, লুঙ্গি গামছা দেখে আমার বাবার মরদেহ শনাক্ত করি।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত মজুমদার জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই। পরে বৃদ্ধের মরদেহের হাড়গোড় ও কঙ্কাল উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহানশাহ বলেন, এক মাস আগে ওই বৃদ্ধ পার্শ্ববর্তী শিবচরের এক আত্মীয়র বাসায় গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা দিয়ে আর বাড়ি ফেরেননি।  এঘটনার দু-দিন পর নিখোঁজের ছেলে ভাঙ্গা থানায় একটা সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার খবর পেয়ে ওই বৃদ্ধের হাড়গোড় ও কঙ্কাল উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা পক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।