ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
মাগুরায় পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

মাগুরা: মাগুরায় আম গাছ থেকে পড়ে কাজল (৬০) ও ইট বোঝাই গাড়ির চাপায় আবু ইছা (৬৫) নামে দুই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে জেলার পৃথকস্থানে দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত কাজল মাগুরা সদরের পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কেশবমোড় এলাকার মৃত গোলাম এর ছেলে। এছাড়া নিহত আবু ইছা মাগুরা সদর উপজেলার মঘী ইউনিয়নের বুধই পাড়া গ্রামের মৃত মকলেজ বিশ্বাসের ছেলে।  

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কাজল তার নিজ বাড়ির পাশে অবস্থিত একটি আম গাছে উঠে আম ও ডাল কাটতে গিয়ে নিচে পড়ে যায়। এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

একই সময় সদর উপজেলার মঘী ইউনিয়নের বুধইপাড়া গ্রামের আবু ঈছা নিজ বাড়িতে ইটবোঝাই গাড়ির আসে এসময় অসাবধানতাবশত গাড়িটি পেছনে চলে গেলে তিনি গাড়িতে চাপা পড়েন। পরে তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে এলে কর্তব্য রাতে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।  

মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করে জানান, উভয়ের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮০১ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।