ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিএনজিতে ফেলে যাওয়া চার লাখ টাকা উদ্ধার করে ফেরত দিল পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
সিএনজিতে ফেলে যাওয়া চার লাখ টাকা উদ্ধার করে ফেরত দিল পুলিশ

ঢাকা: সিএনজিতে ফেলে যাওয়া চিকিৎসার চার লাখ টাকা উদ্ধার করে ভুক্তভোগীকে ফেরত দিলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কলাবাগান থানা পুলিশ।

শনিবার (২৯ জুন) কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বিষয়টি জানান।

তিনি জানান, শুক্রবার (২৮ জুন) একজন ভুক্তভোগী তার স্বামীকে ক্যানসারের চিকিৎসা করাতে রংপুর থেকে ঢাকায় আসেন। তিনি তার স্বামীকে নিয়ে সিএনজিযোগে গ্রীন রোডের এসআইবিএল হাসপাতালে আসেন। সিএনজি চালক তাদের নামিয়ে দিয়ে চলে যায়।

কিন্তু তারা ভুলবশত সিএনজিতে লাগেজ ফেলে রেখে নেমে যান। লাগেজের মধ্যে চিকিৎসার চার লাখ টাকাসহ চিকিৎসার কাগজপত্র ও জামা কাপড় ছিল।

কলাবাগান থানা সূত্রে আরও জানা যায়, এসআই আব্দুর রহিম দায়িত্ব পালনকালে দুপুর দুইটার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। তিনি ঘটনাস্থলের আশপাশের ভিডিও ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে সিএনজি চালককে খুঁজে বের করে টাকাসহ লাগেজটি উদ্ধার করে ভুক্তভোগীকে বুঝিয়ে দেন।

কলাবাগান থানা পুলিশের দ্রুত পদক্ষেপের কারণে ভুক্তভোগী চিকিৎসার চার লাখ টাকাসহ চিকিৎসার জরুরি কাগজপত্র ফিরে পেয়েছে। কলাবাগান থানা পুলিশের এমন তৎপরতার জন্য ভুক্তোভোগী ধন্যবাদ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
পিএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।