ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

রাজবাড়ী: জেলার গোয়ালন্দ উপজেলায় রিকশায় বোরকা পেঁচিয়ে মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে উম্মে রাইসা ৮ নামে ৮ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ওই শিশুর মা শিলা আক্তার।

শনিবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলার পৌরসভার এবাদ আলী মিস্ত্রি পাড়ায় এ ঘটনা ঘটে।

শিলা আক্তার গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রাজু সরদারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিলা আক্তার তার ৮ মাস বয়সী শিশুকে নিয়ে বৃহস্পতিবার একই ওয়ার্ড মসজিদ পাড়ায় তার বাবা আমির আলীর বাড়িতে বেড়াতে যান। পরে শনিবার সন্ধ্যার দিকে রিকশায় স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। স্বামীর বাড়ি থেকে মাত্র ২০ গজ দূরে স্থানীয় একটি স’ মিলের কাছে পৌঁছা মাত্র তার পড়নের বোরকা রিকশার চাকায় পেঁচিয়ে যায়।  

মুহূর্তেই রিকশা থেকে সড়কের ওপর পড়ে যান শিলা। এ সময় তার কোলে থাকা শিশু উম্মে রাইসা ছিটকে পড়ে সড়‌কে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে যান।

পৌরসভার স্থানীয় সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শাহনাজ পারভীন ও বড় ভাই ফারুক সরদার জানান, গুরুতর জখম অবস্থায় ছোট ভাই রাজুর স্ত্রী শিলা আক্তার ও ভাতিজি উম্মে রাইসাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শিলা আক্তারের মাথা, কোমর ও পায়ে রক্তাক্ত জখম হয়েছে। গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।