ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাঠকের শুভেচ্ছা-ভালোবাসায় পঞ্চদশ বর্ষে পা রাখল বাংলানিউজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
পাঠকের শুভেচ্ছা-ভালোবাসায় পঞ্চদশ বর্ষে পা রাখল বাংলানিউজ

ঢাকা: দেশের সর্ববৃহৎ দ্বিভাষিক অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম যাত্রার চতুর্দশ বছর পেরিয়ে ১৫তম বছরে পা রেখেছে। ‘সংবাদ বিনোদন সারাক্ষণ’—এই স্লোগান নিয়ে ২০১০ সালের ১ জুলাই যাত্রা শুরু করে বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসির (ইডব্লিউএমজিপিএলসি) এই সংবাদ প্রতিষ্ঠান।

দীর্ঘ এই পথচলায় বাংলানিউজের সঙ্গী হয়েছেন দেশ-বিদেশের লাখো-কোটি পাঠক ও শুভানুধ্যায়ী।

‘যখনই ঘটনা তখনই সংবাদ’—পাঠকের কাছে চটজলদি সংবাদ পৌঁছে দেওয়ার প্রত্যয় নিয়ে শুরু থেকেই কাজ করে চলেছেন বাংলানিউজের সংবাদকর্মীরা। সোশ্যাল মিডিয়ার এই বাড়বাড়ন্তের যুগে নানা বিভ্রান্তি, গুজব ও অপতথ্যের জাল সরিয়ে সত্য, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদের জন্য পাঠক বাংলানিউজকেই রেখেছেন তাদের আস্থা-ভরসার জায়গায়। সেইসঙ্গে দেশের সব পত্রিকা, চ্যানেল ও টেলিভিশনের কাছেও সংবাদের প্রথম সোর্স বাংলানিউজ।  

জাতীয়, রাজনীতি, অর্থনীতি-বাণিজ্য, আন্তর্জাতিক, খেলা, বিনোদন, শিক্ষা, স্বাস্থ্য, নির্বাচনসহ সময়োপযোগী, রুচিশীল এবং পাঠকের আগ্রহের সব ধরনের খবর দিন-রাত ২৪ ঘণ্টা প্রকাশের মধ্য দিয়ে বাংলানিউজ এখন গোটা বিশ্বের অন্যতম বড় বাংলাভাষী অনলাইন সংবাদমাধ্যম।

বাংলানিউজের প্রাণ ও প্রেরণা আমাদের পাঠকরা। বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীরা রয়েছেন বাংলানিউজের সবসময়ের সঙ্গী হয়ে। এই শুভলগ্নে তাই বাংলানিউজ বিশেষ করে অভিনন্দন ও ধন্যবাদ জানাতে চায় সেই পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এক শুভেচ্ছাবার্তায় বাংলানিউজের সম্পাদক জুয়েল মাজহার বলেছেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মধ্য দিয়ে দেশ-জাতির সেবায় ব্রত বাংলানিউজ তার লাখো-কোটি পাঠকের কাছে পৌঁছে গেছে। তাদের প্রেরণাকে পুঁজি করে বাংলানিউজ ভবিষ্যতে এই কাজটি আরও বিস্তৃত পরিসরে করতে দৃঢ়প্রত্যয়ী।

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছে বাংলানিউজ।

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কর্ণধার আহমেদ আকবর সোবহানের পৃষ্ঠপোষকতায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে বাংলানিউজ।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।