ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত

মেহেরপুর: ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ওহিদুল ইসলাম (৫০) নামের এক কলেজ শিক্ষক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২ জুলাই) সাড়ে ১০টার দিকে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রাত সাড়ে ৯টার সময় সড়ক দুর্ঘটনায় আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা।

নিহত ওহিদুল গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে। তিনি মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের প্রদর্শক। মেহেরপুর শহরের ঈদগাহ পাড়া এলাকায় নিজ বাড়িতে বাস করতেন তিনি।

স্থানীয়রা জানান, ওহিদুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে হেঁটে শহরের বড়বাজার যাচ্ছিলেন। এসময় টিএন্ডটি মোড়ের কাছে পৌঁছালে পেছন থেকে আসা বেপরোয়া গতির একটি ব্যাটারিচালিত রিকশা তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিহত কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া অটোরিকশার চালককে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মেহেরপুর জেলা শহরে যত্রতত্র অবৈধভাবে দাপিয়ে বেড়াচ্ছে ব্যাটারিচালিত অটোরিকশা। রাস্তার ওপরে দাঁড়িয়ে যাত্রী তোলা নামানো এবং বেপরোয়া গতিতে চালানোর ফলে ছোট খাটো দুর্ঘটনা লেগেই থাকে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।