ঢাকা, শনিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাফনদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ বাবা-ছেলের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
নাফনদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ বাবা-ছেলের মরদেহ উদ্ধার

কক্সবাজার: কক্সবাজারে টেকনাফ উপজেলায় নাফনদীতে মাছ শিকারে গিয়ে নিখোঁজ হওয়ার দুদিন পর রোহিঙ্গা বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩ জুলাই) বিকেলে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফনদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাট এলাকা থেকে তাদের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেন নৌ-পুলিশের টেকনাফ স্টেশনের ইনচার্জ পরিদর্শক তপন কুমার বিশ্বাস।

মৃতরা হলেন টেকনাফ উপজেলার জাদিমুরা ২৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-৭ ব্লকের মৃত ছালামত উল্লাহর ছেলে নুর উল্লাহ (৩৭) এবং নুর উল্লাহর ছেলে রুহুল আমিন (১৩)।

গত সোমবার প্রতিদিনের মত মাছ শিকারে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তারা।

মৃতদের স্বজন ও স্থানীয়দের বরাতে পুলিশ পরিদর্শক তপন বলেন, নুর উল্লাহ ও তার ছেলে রুহুল আমিন নাফনদীতে নিয়মিত মাছ ধরতেন। নদীর তীর ঘেঁষে তারা টানা জাল দিয়ে মাছ ধরতেন। সোমবার সকালে বাবা-ছেলে মিলে প্রতিদিনের মত মাছ ধরতে যান। একপর্যায়ে স্রোতের টানে ছেলে রুহুল আমিন ভেসে যায়। এসময় ছেলেকে উদ্ধার করতে গিয়ে বাবাও ভেসে গিয়ে নিখোঁজ হন। এদিকে  সন্ধ্যার পরও বাবা-ছেলে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ করতে শুরু করেন। কিন্তু তাদের সন্ধান পাননি তারা। পরে মঙ্গলবার সকালে স্বজনরা নৌ-পুলিশ বিষয়টি জানান।

তপন জানান, বুধবার বিকেলে নদীর দমদমিয়া কেয়ারি জাহাজ ঘাটে দুজনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা নৌ-পুলিশে খবর দেন। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় বাবা-ছেলের মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এসবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।