ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

বরগুনায় স্কুলব্যাগে মিলল ২ কেজি গাঁজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
বরগুনায় স্কুলব্যাগে মিলল ২ কেজি গাঁজা

বরগুনা: বরগুনার আমতলীতে একটি স্কুলব্যাগ থেকে ২ কেজি গাঁজাসহ ২ মাদককারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

শুক্রবার (৫ জুলাই) বিকেলে আদালতের মাধ্যমে বরগুনা কারাগারে পাঠানোর হয়েছে।

জানা যায়, শুক্রবার সকালে যাত্রীবাহী একটি বাস থেকে নেমে পিঠে স্কুলব্যাগ ঝুলিয়ে আমতলী চৌরাস্তায় সাধারণভাবেই হাঁটছিলেন মাদক কারবারি মিলন মোল্লা (৪০) ও গোলাম রাব্বি (২৬) নামের দুই যুবক। দেখে বোঝার কোনো উপায় ছিল না যে, তাদের পিঠে ঝোলানো স্কুলব্যাগে বইয়ের পরিবর্তে গাঁজা বহন করছেন তারা। তাদের চলাফেরার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় একপর্যায়ে তল্লাশি চালায় বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই সময় তাদের ওই ব্যাগ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে ওই দুই যুবককে আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

গ্রেপ্তার মিলন মোল্লা বরিশালের রূপাতলী এলাকার মৃত্যু সিকান্দার মোল্লার ছেলে ও আর গোলাম রাব্বি বরিশাল কোতোয়ালি থানার ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি গ্রামের মৃত্যু আইউব আলীর ছেলে।

বরগুনা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে তথ্য ছিল আজ শুক্রবার সকালে আমতলীতে বড় ধরনের মাদকের একটি চালান পাচার হবে। তথ্য অনুযায়ী বৃহস্পতিবার গভীর রাতে জেলা ডিবি পুলিশের ওসি বশিরুল আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে আমতলীতে অবস্থান নেয়। সকালে অভিযান পরিচালনা করে একটি স্কুলব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করেন ও মাদককারবারি ২ দুই যুবককে আটক করে জিজ্ঞাষাবাদেও জন্য বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নিয়ে যান।    

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি বশির আলম বলেন, উদ্ধার হওয়া গাঁজার বাজার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা। গাঁজাসহ  দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ০৫,  ২০২৪
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।