ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে যুবকের কব্জি বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে যুবকের কব্জি বিচ্ছিন্ন

মাদারীপুর: পূর্ব শত্রুতার জেরে বিপ্লব মৃধা (৩৮) নামের এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন।  

শনিবার (৬ জুলাই) দুপুরে শহরের চরমুগরিয়া কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

আহত বিপ্লব মৃধা শহরের চরখাগদী এলাকার বজলু মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের চরখাগদী গ্রামের বিপ্লব মৃধার লোকজনের সঙ্গে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জেরে কয়েক মাস আগে আকাশ খানকে বেধড়কভাবে কুপিয়ে গুরুতর আহত করে বিপ্লব মৃধার লোকজন।  

সেই ঘটনার প্রতিশোধ নিতে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের চরমগুরিয়া ডিগ্রি কলেজের মাঠে এলে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আহত বিপ্লব মৃধার স্ত্রী লাবণ্য বেগম বলেন, আমার স্বামীকে যারা অন্যায়ভাবে কুপিয়ে তার হাত বিচ্ছিন্ন করেছে। আমার স্বামী এখন পঙ্গু হয়ে গেল। আমি এই ঘটনার বিচার চাই।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, হাসপাতালে আহত রোগী বিপ্লব মৃধার কব্জি নিয়ে আসেনি। তাই হাতের কব্জি ছাড়াই দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, এই ঘটনার পরপরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। বিচ্ছিন্ন হওয়া কব্জিটি এখনও খুঁজে পাওয়া যায়নি। তবে দ্রুততম সময়ের মধ্যে হাতের কব্জিটি উদ্ধার করার চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।