ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে প্রকাশ্যে যুবককে হত্যার ঘটনায় ২ আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
না.গঞ্জে প্রকাশ্যে যুবককে হত্যার ঘটনায় ২ আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি আলম (৩০) ও তার সহযোগী নাঈম হোসেনকে (২৬) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

বৃহস্পতিবার (১১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

 

এর আগে বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলার রায়পুর থানাধীন তালতলা বাজার চৈয়াল ঘর মসজিদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে নাসির শেখ হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের আমজাদ হোসেনের ছেলে মো. আলমকে ও ২ নাম্বার আসামি একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. নাইম হোসেনকে গ্রেপ্তার করে করে র‍্যাব ১১।

এর আগে ২৫ জুন রাতে আসামিরা ভিকটিম নাসির শেখকে ডেকে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন মন্ডলপাড়া ব্রিজ সংলগ্ন ‘মা হোটেলে’ নিয়ে এক সঙ্গে রাতের খাবার খাওয়ার একপর্যায়ে কথা কাটাকাটির জের ধরে ভিকটিমকে টেনে হোটেলের বাইরে নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। আসামিদের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার ও চাকু দিয়ে ভিকটিম নাসির শেখের বগলের নিচে গুরুতর কাটা জখম, পিঠের বাম পাশে একাধিক কাটা গুরুতর জখম, কোমরের ওপর কাটা রক্তাক্ত গুরুতর জখম, বাম হাতের কুনুই ভাঙা জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে আসামিরা পালিয়ে যায়।  

পরবর্তীতে ভিকটিমকে স্থানীয় লোকজন উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ভিক্টোরীয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় পরবর্তীতে নিহত ভিকটিমের বড় ভাই মো. আকাশ গত ২৬ জুন সদর মডেল থানায় আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।