ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কায় যুবক নিহত

গাইবান্ধা: জেলার পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কায় সাগর মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাইকে থাকা নাইমুর রহমান স্বচ্ছ (২০) ও সামিউল ইসলাম (২১) নামে আরও দুই যুবক।

সোমবার (১৫ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাগর পৌর শহরের গিরিধারিপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে।

আহতদের মধ্যে, স্বচ্ছ উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে এবং সামিউলেরর বাড়িও একই গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক বেপরোয়া গতিতে বাইক চালিয়ে পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে তাদের বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।  

পরে স্থানীয়রা তাদের উদ্ধারর করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। আহত স্বচ্ছ ও সামিউলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) লাইসুর রহমান বলেন, নিহত সাগরের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাইকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।