ঢাকা, বৃহস্পতিবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৫ জুলাই ২০২৪, ১৮ মহররম ১৪৪৬

জাতীয়

পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কা, নিহত বেড়ে ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কা, নিহত বেড়ে ২

গাইবান্ধা: জেলার পলাশবাড়ীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাইকের ধাক্কায় নাইমুল ইসলাম স্বচ্ছ (২০) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। এর আগে সাগর মিয়া (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছিল।

এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে হলো দুইজন। এছাড়া আহত সামিউল ইসলাম (২১) নামে অপর যুবকের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১৫ জুলাই) বিকেলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বচ্ছর মৃত্যু হয়।

এদিন সকালে নিহত সাগর পৌর শহরের গিরিধারীপুর গ্রামের মিন্টু মিয়ার ছেলে এবং স্বচ্ছ উপজেলার বরিশাল ইউনিয়নের দুবলাগাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে। এছাড়া আহত সামিউলের বাড়ি একই গ্রামে।

এর আগে সোমবার দুপুর পৌনে ১২টার দিকে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই তিন যুবক বেপরোয়া গতিতে বাইক চালিয়ে পলাশবাড়ী থেকে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিলেন। দুপুর পৌনে ১২টার দিকে টেংরা-বাদিয়াখালি সড়কে গোয়ালপাড়া আব্দুল হালিম মিয়ার চাতালের সামনে তাদের বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধারর করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। আহত স্বচ্ছ ও সামিউলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু ইসলাম দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া বাইকটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।