ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

শহীদুল্লাহ হলের সামনে গুলিবিদ্ধ নিউমার্কেট থানা ছাত্রলীগ নেতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
শহীদুল্লাহ হলের সামনে গুলিবিদ্ধ নিউমার্কেট থানা ছাত্রলীগ নেতা

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের সামনে নিউমার্কেট থানার ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজিদুল হাসান ফাহাদ (২৪) গুলিতে আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি রয়েছেন।

তাকে লক্ষ্য করে গুলি করা হয়েছে বলে দাবি করেছেন ফাহাদ নিজেই।

সোমবার (১৫ জুলাই) সন্ধ্যার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হলের সামনে এ গুলির ঘটনায় তিনি আহত হন। ফাহাদ বর্তমানে ঢামেক হাসপাতালের ১০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

ফাহাদ জানান, তিনি নিউমার্কেট থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তাদের কাছে সংবাদ আসে শহিদুল্লাহ হলের সামনে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীরা ছাত্রলীগের নেতাদের মারধর করছেন। এমন খবরের পরিপ্রেক্ষিতে মহানগর ছাত্রলীগের নেতৃত্বে তারা শহীদুল্লাহ হলের সামনে পৌঁছালে সেখান থেকে তাদের ইট পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে লক্ষ্য করা যায় কিছু দূরে দাঁড়িয়ে থাকা এক যুবক কোমর থেকে পিস্তল বের করে তাকে লক্ষ্য করে গুলি করেন। সেই গুলিটি তার বাম পায়ের উরুতে বিদ্ধ হয়ে অপর দিক দিয়ে বেরিয়ে যায়। তার ধারণা, তাকে হত্যা করার জন্যই ২৬ থেকে ২৭ বছরের এক যুবক তাকে লক্ষ্য করে গুলি করেছেন। সেই গুলিটি তার পায়ে বিদ্ধ হয়। চিকিৎসকরা হাসপাতালে ফাহাদের চিকিৎসার টিকিটে গানশট উল্লেখ করেছেন।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।