ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা, পুলিশের গাড়ি ভাঙচুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা, পুলিশের গাড়ি ভাঙচুর 

কুমিল্লা: কোটা সংস্কার ও আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রেখেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়সহ জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।  

অবরোধ চলাকালে পুলিশের একটি গাড়ি ভাঙচুর করে উত্তেজিত শিক্ষর্থীরা।

এসময় চার পুলিশ সদস্যকে বেধড়ক মারধরও করা হয়। পরে পুলিশ সদস্যরা মহাসড়ক ছেড়ে টমছমব্রিজ সড়কে অবস্থান নেয়। এসময় মহাসড়কে থমথমে অবস্থা বিরাজ করছে।  

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল ৪টার দিকে মহাসড়কের কোটবাড়ি বিশ্বরোড এলাকা অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। ফলে মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

এর আগে বেলা ১২টা থেকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ, সরকারি কলেজ, কুমিল্লা মেডিকেল কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউটসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে খণ্ড খণ্ড মিছিল কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে জড়ো হয় আন্দোলনরত শিক্ষার্থীরা। পরে বিকেল সাড়ে ৩টার দিকে মিছিল নিয়ে বের হয় তারা।  

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার নামজুল হাসান বলেন, আন্দোলনকারী শিক্ষার্থীরা বিনা উস্কানিতে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় পুলিশের গাড়ি ভাঙচুর করে তারা। পুলিশ সদস্যরা ধৈর্যের পরিচয় দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।