ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
ঝিনাইদহে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ 

ঝিনাইদহ: জেলা শহরে পুলিশের সঙ্গে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের কয়েকজন সদস্য।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল থেকে ঝিনাইদহ শহরের পায়রা চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। বিকেল সাড়ে ৫টার দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে। পুরো ঝিনাইদহ শহরজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

সরেজমিনে দেখা যায়, বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে জড়ো হয় আন্দোলনকারীরা। সেখান থেকে লাঠিসোঁটা নিয়ে পুলিশের বাধা অতিক্রম করে ঝিনাদহ পায়রা চত্বরের দিকে আসে তারা। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তাদের বাধা দিলে আন্দোলনকারীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। আন্দোলনকারীরা ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের ওপর। এতে পুলিশ আত্মরক্ষার্থে সাউন্ড গ্রেনেড, টিয়ারশেল, রাবার বুলেট ছোড়ে। সংঘর্ষে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান ও জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন উদ্দিনসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।  

সদর থানার ওসি মো. শাহীন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।