ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রক্তাক্ত আরও দুজনকে ঢামেকে আনার পর মৃত ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
রক্তাক্ত আরও দুজনকে ঢামেকে আনার পর মৃত ঘোষণা

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনে সহিংসতার মধ্যে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা আরও দুজনকে মৃত ঘোষণা করা হয়েছে। এদের একজনের নাম নাজমুল (২৮), আরেকজনের নাম মোহাম্মদ (২২)।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ দুজনকে মৃত ঘোষণা করা হয়।

এদের মধ্যে নাজমুল যাত্রাবাড়ীর রায়েরবাগের মোহাম্মদবাগ এলাকার বাসিন্দা। আর মোহাম্মদ হলেন আজিমপুর কলোনি এলাকার বাসিন্দা।

যাত্রাবাড়ীতে গত বুধবার (১৭ জুলাই) রাত থেকে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের থেমে থেমে সংঘর্ষ চলছে। আর মঙ্গল ও বুধবারের পর বৃহস্পতিবারও আজিমপুর সংলগ্ন নিউমার্কেট এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে।

মুখমণ্ডল ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের কারণে লোকজন নাজমুলকে রক্তাক্ত অচেতন অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। পরে তার স্ত্রী মারিয়াসহ স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন। নাজমুল পেশায় ব্যবসায়ী।

এদিকে মোহাম্মদকে নিয়ে আসা হয় আজিমপুর এলাকা থেকে। তার শরীরে ছোট ছোট দানার আঘাত এবং নাক দিয়ে রক্ত ঝরছিল। যারা তাকে হাসপাতালে নিয়ে আসেন, তারা বিস্তারিত কিছু জানাননি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দুজনকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের শরীরে কীসের আঘাত বা কীভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।