ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

লালমনিরহাট জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
লালমনিরহাট জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাট জেলা জামায়াতের সেক্রেটারি ও আদিতমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জুলাই) রাতে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের গিলাবাড়ী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কার দাবিতে আন্দোলনের নামে সহিংসতার ঘটনায় লালমনিরহাট সদর ও হাতীবান্ধা থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়। জেলা সদর থানার মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলুসহ ৩৯ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ছয়-সাতজনকে বিবাদী করা হয়েছে। অপরটি হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু বাদী হয়ে হাতীবান্ধা থানায় আওয়ামী লীগের বিলবোর্ড ভাঙচুরের ঘটনায় দুজন সাংবাদিকসহ ৯৮ জনের নামসহ অজ্ঞাতনামা দুই-চারশ জনকে বিবাদী করা হয়।

লালমনিরহাট সদর থানার নাশতকার মামলায় জেলা জামায়াতের সেক্রেটারি ও আদিতমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলুকে গ্রেপ্তার করে পুলিশ। জেলার দুই থানায় দায়ের করা দুই মামলায় জেলা পুলিশ বুধবার পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।