ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

বান্দরবান পৌর এলাকার উন্নয়নে বিভিন্ন কার্যক্রম শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
বান্দরবান পৌর এলাকার উন্নয়নে বিভিন্ন কার্যক্রম শুরু

বান্দরবান: বান্দরবান পৌরসভা এলাকায় কাজের গতি বাড়ানো এবং দুর্যোগ মোকাবিলা করে জনসাধারণকে নিরাপদে রাখতে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। বান্দরবান পৌরসভা এ কার্যক্রম নিয়েছে।

এরই অংশ হিসেবে স্থানীয় সরকার পরিষদের (এলজিইডি) চলমান প্রকল্প আইইউজিআইপি থেকে প্রাপ্ত পাঁচটি ত্রি-হুইলার গার্বেজ ভ্যান, সাতটি গার্বেজ রিকশা ভ্যান, ১০টি ট্রলি পৌরসভার পরিচ্ছন্নকর্মীদের হাতে তুলে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে বান্দরবান পৌরসভা কার্যালয়ে প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৩০০ নম্বর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন এবং পৌরসভার পরিচ্ছন্নকর্মীদের বিভিন্ন সামগ্রী তুলে দেন।

পরে পৌরসভা প্রাঙ্গণে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং।

এ সময় পৌরসভার মেয়র সামসুল ইসলাম, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাদেক হোসেন চৌধুরীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

পৌর কর্মকর্তারা জানান, এলজিইডি’র চলমান প্রকল্পের আইইউজিআইপি থেকে পাঁচটি ত্রি-হুইলার গার্বেজ ভ্যান, সাতটি গার্বেজ রিকশা ভ্যান, ১০টি ট্রলি বান্দরবান পৌরসভার অনুকূলে বরাদ্দ পাওয়া গেছে। এছাড়া বান্দরবানের দুর্যোগ মোকাবিলায় পৌরসভার অর্থায়নে সাতটি নৌকা ক্রয় করা হয়েছে যা দিয়ে পৌর এলাকায় বন্যা দেখা দিলে জনসাধারণকে উদ্ধার ও ত্রাণসামগ্রী দেওয়ার কাজ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ