ঢাকা, শনিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৩ আগস্ট ২০২৪, ২৭ মহররম ১৪৪৬

জাতীয়

নাটোরে শিক্ষার্থীদের বিক্ষোভ, পাল্টা অবস্থানে আ. লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
নাটোরে শিক্ষার্থীদের বিক্ষোভ, পাল্টা অবস্থানে আ. লীগ

নাটোর: নাটোরের লালপুরে বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী শিক্ষার্থীরা। একই সঙ্গে পাল্টা কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (০৩ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার বিলমাড়িয়া বাজারে সমবেত হন শিক্ষার্থীরা। পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বিলমাড়িয়া থেকে মোমিনপুর ঝাপড়া-বটতলায় গিয়ে শেষ হয়। এসময় তারা ৯ দফা দাবি আদায়ে স্লোগান দেন।  

এসময় শিক্ষার্থীরা জানান, দেশজুড়ে তাদের ভাই-বোনদের হত্যা করা হয়েছে। সাধারণ মানুষকে হত্যা করা হয়েছে। তারা এই হত্যাকাণ্ডের বিচার চান।

অপরদিকে একই সময়ে একই সড়কের অদূরে রামকৃষ্ণপুর চিনিরবটতলা এলাকায় অবস্থান নিয়ে পাল্টা কর্মসূচি পালন করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। শান্তিপূর্ণভাবে তারা কর্মসূচি পালন করে। তবে এতে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পাল্টা পাল্টি কর্মসূচি ডাকায় সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বাংলানিউজকে বলেন, উভয়পক্ষ শান্তিপূর্ণ পরিবেশে কর্মসূচি পালন করেছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত ছিল।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।