ঢাকা, রবিবার, ১৯ শ্রাবণ ১৪৩১, ০৪ আগস্ট ২০২৪, ২৮ মহররম ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জ: কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের দুই স্থানে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ-সমাবেশ করেছেন শিক্ষার্থীরা।  

শনিবার (৩ আগস্ট) বিকেল ৪টার দিকে জেলা শহরের শান্তি মোড় থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাতেন খাঁর মোড়. ওয়ালটন মোড়, বড় ইন্দারামোড়, কলেজ মোড়, প্রেসক্লাব মোড় হয়ে বিশ্বরোড মোড়ে গিয়ে মিছিলটি শেষ হয়।

এ সময় শিক্ষার্থীদের সঙ্গে তাদের অভিভাবকরাও মিছিলে অংশ নেন। স্লোগানে স্লোগানে উত্তাল হয়ে পড়ে রাজপথ। বিশ্বরোড মোড় অবরোধ করে বসে পড়ে আন্দোলনকারীরা। সরকারের পদত্যাগের এক দফা দাবিতে দেয়াল লিখন ও রাস্তায় বিভিন্ন স্লোগান লিখতে দেখা যায় একদল আন্দোলনকারীকে। এসময় পুলিশের সতর্ক অবস্থান ছিল রাজপথে।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জের কানসাটে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে কানসাট গোপালনগর মোড়ে আন্দোলনকারীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। আন্দোলনকারীরা মহাসড়ক থেকে সরে গেলে এক ঘণ্টা পর স্বাভাবিক হয় যান চলাচল।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।